ভান্ডারিয়ার ব্যাডমিন্টননের কিংবদন্তি শাহজাহান খানের পরলোক গমন

উপজেলা প্রতিনিধি:

পিরোজপুরের ভাণ্ডারিয়ার ব্যাডমিন্টনের ৮০ -৯০ দশকের প্লে- মেকার নতুন নতুন শটের আবিস্কারক তরুন প্রজন্মের খেলোয়াড়দের ব্যাডমিন্টন ওস্তাদ মোঃশাহজাহান খান( ৮৫)আর ইহলোকে নেই।

আজ ২৮ নভেম্বর শনিবার সকাল ৭.৪৫মিনিটের সময় তার নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৬ ছেলে ৪মেয়ে ও স্ত্রী সহ বহু আত্মীয় স্বজন এবং তার ক্রীড়া ভক্তদের রেখে চলে গেলেন না ফেরার দেশে।

১৯৪৫ সালে ভান্ডারিয়ার ঐতিহ্যবাহী খান পরিবারে তার জন্ম। ছোট বেলা থেকেই ফুটবল, ভলিবল,আর ব্যাডমিন্টন খেলায় তার ছিলো অবাধ বিচরণ। বিশেষ করে ব্যাডমিন্টন খেলায় তার যে অভিনব কৌশল প্রদর্শন করে একের পর এক গেম জয় করতেন তা এখনো ভুলতে পারেনি ভাণ্ডারিয়া সহ পাশাপাশি উপজেলা দর্শক ও ভক্তরা।

তিনি ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সহ সভাপতি ও দৈনিক বরিশালের আজকাল পত্রিকার, উপজেলা সংবাদদাতা মোঃ জসিম খান ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রুবেল খানের পিতা।

মরহুম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন মহারাজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, মোঃ ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার ,ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, মোঃমিরাজুল ইসলাম মিরাজ ,উপজেলা আওয়ামী সাংস্কৃতিক লীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ এহসাম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ রেদোয়ান সিকদার রিচান, যুগ্ম আহ্বায়ক আলামিন সরদার।