বাবুগঞ্জ দর্পণ পত্রিকা ২য় বর্ষে পদার্পন: কেক কেটে উদযাপন

বাবুগঞ্জ প্রতিনিধি:

সমস্যা ও সম্ভাবনার কথা বলে- শ্লোগান নিয়ে বাবুগঞ্জ থেকে প্রকাশিত পাক্ষিক বাবুগঞ্জ দর্পণ পত্রিকার ২য় বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

২১ নভেম্বর সন্ধ্যায় বাবুগঞ্জ উপজেলা প্রেসক্লাব মিলনায়াতনে বাবুগঞ্জ দর্পণ পত্রিকার প্রকাশক আব্দুল্লাহ আল মামুন’র সভাপতিত্বে, সম্পাদক আরিফ হোসেনের সঞ্চালনায় ও বার্তা সম্পাদক রুবেল সরদারের ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল হাসান অরুন, বিশিষ্ট ব্যবসায়ী জি.এম. শহিদ, বাবুগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ক্রাইম ফোকাস ডট নেট পত্রিকার প্রকাশক ও সম্পাদক শাখাওয়াত হোসেন, আলোকিত বাবুগঞ্জ পত্রিকার সম্পাদক সাইফুর রহিম।

উপস্থিত ছিলেন আমাদের সময় পত্রিকার বাবুগঞ্জ প্রতিনিধি আরিফুর রহমান, প্রতিদিনের সংবাদ পত্রিকার বাবুগঞ্জ প্রতিনিধি আল আমিন, সাংবাদিক আল আমিন, বরিশাল কন্ঠ পত্রিকার প্রতিনিধি রাকিবুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় বক্তারা পত্রিকা পরিবারের করোনা কালীন বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন। প্রকাশক আব্দুল্লাহ মামুন সভায় তার সূচনা বক্তব্যে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পত্রিকার সকল শুভাকাঙ্খিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং করোনার কারনে ছোট পরিসরে অয়োজিত অনুষ্ঠানে কাউকে আমন্ত্রন জানাতে না পারায় দূঃখ প্রকাশ করেন।