মহিপুরে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥

পটুয়াখালীর মহিপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটারগান, ২ রাউন্ড কার্র্তুজ, একটি বিদেশী রিভলবার, ৮ রাউন্ড গুলি এবং ২টি চাপাতি উদ্ধার করা হয়েছে।

আটককৃত দুই শীর্ষ সন্ত্রাসী হল- মহিপুর থানার সুধীরপুর এলাকার মো. এছহাক জোমাদ্দরের ছেলে মো. সোহাগ জোমাদ্দার (৩০) ও একই এলাকার মৃত সফদার খন্দকারের ছেলে মো. ফারুক খন্দকার (৫০)।

র‌্যাব জানিয়েছেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা শনিবার রাত ১টার দিকে মহিপুর মাছের আড়তে অভিযান পরিচালনা করেন।

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই দুই শীর্ষ সন্ত্রাসী দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। তখন র‌্যাব সদস্যরা ঘেরাও করে তাদের আটক করেন। পরে তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

এই ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. মোক্তার হোসেন বাদী হয়ে মহিপুর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। পরে তাদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হলে পুলিশ আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করে।