একাত্তর টেলিভিশনকে বয়কট ঘোষণা ও সাংবাদিককে হুমকির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন

ঝিনাইদহ প্রতিনিধি:

সাম্প্রদায়িক গোষ্টির একাত্তর টেলিভিশনকে বয়কট ঘোষনা ও সাংবাদিককে হুমকির প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরের পোষ্ট অফিস মোড়ে ঘন্টাব্যাপি এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত। এ কর্মসুচির আয়োজন করে সচেতন সাংবাদিক, সাংস্কৃতিক ও সুশিল সমাজ।

ঘন্টাব্যাপি চলা এ কর্মসুচিতে সাংবাদিক সমাজ, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও সুশিল সমাজের শতাধিক প্রতিনিধিরা অংশ নেয়।
এসময় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম, রায়হানের সভাপতিত্ব বক্তব্য দেন সিনিয়র সাংবাদিক নিজাম জোয়ারদার বাবলু, দেলোয়ার কবীর, এম,এ জলিল, শামিমুল ইসলাম, জেলা সাংস্কৃতিক ঐক্যজোটের সাধারন সম্পাদক বাবলু আক্তার লাল্টু, স্থানীয় আমেনা খাতুন ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ আব্দুস সালাম, যুবলীগ নেতা শফিকুল ইসলাম শিমুলসহ সুশিল সমাজের অনেকে।

বক্তারা অবিলম্বে ডাকসুর সাবেক ভিপি নুরুকে গ্রেপ্তার করার দাবি জানান। আর অবিলম্বে একাত্তর টিভির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে আজকের দিনে নুরকে বয়কট করার ঘোষনা দেন সাংবাদিক সমাজ।
বক্তারা আরও বলেন, কথিত ধর্মব্যবসায়ি একাত্তরের বিরুদ্ধে কুৎসা রটিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধের স্বপক্ষের এই চ্যানেলটি কখনই ইসলামের বিরুদ্ধে না। অবিলম্বে তাদের বক্তব্য প্রত্যাহারের দাবি জানিয়ে বিচারের আওতায় আনার জন্য সরকারের কাছে দাবি জানান।