ভান্ডারিয়ায় ৪৪ টি মন্দির পরিদর্শন ও তিন স্তরের নিরাপত্তা নিশ্চিত জানালেন– ওসি

ভান্ডারিয়া, পিরোজপুর প্রতিনিধি ঃ

পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার একমাত্র  পৌরসভা ও ৬ ইউনিয়নের৪৪ টি মন্দিরে আসন্ন দুর্গা পূজা উপলক্ষে  পরিদর্শন করে তিন স্তরের নিরাপত্তা নিশ্চিত করতে  নির্দেশনা ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা  করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের উদ্যোগ নিয়েছে এস এম মাকসুদুর রহমান ,অফিসার ইনচার্জ ভান্ডারিয়া থানা।
গত ১২ অক্টোবর থেকে১৪ অক্টোবর পর্যন্ত  ৩ দিন ধারাবাহিক ভাবে মন্দির গুলোতে করোনাকালীন  নিরাপত্তা নিশ্চিত ও হিন্দু ধর্মের দুর্গা পূজার সনাতন রীতি অনুযায়ী পালন করতে পারেন তার সকল আইন শৃংখলা রক্ষায়
বিভিন্ন প্রদক্ষেপ তুলে ধরেন। এবং প্রয়োজনীয় সংখ্যক সেচ্ছেসেবক, আনসার, ও পুলিশ সদস্যদের পূজাকালীন সময়ে ২৪ ঘন্টা নিরাপত্তার  জন্য  নিয়োগ প্রদানের ব্যবস্থা নেয়া হয়েছে। এ ছাড়াও একাধিক মোবাইল টিম আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত থাকবে বলে অবহিত করা হয়। সাথে সাথে কন্টোল রুমের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখতে হট নাম্বার দেয়া হয়েছে মন্দির গুলোতে।
 সাথে ছিলেন পৌর কাউন্সিলর মোঃগোলাম সরোয়ার জোমাদ্দার ,পূজা উদযাপন কমিটির সভাপতি প্রধান শিক্ষক ,কিরন চন্দ্র বসু ,সাধারন সম্পাদক উত্তম দাশ, উপজেলা আওয়ামী লীগনেতা বীরেন বসু প্রমুখ।